এখানে গল্প পড়ুন, পড়ার সাথে প্রতি গল্পে লাইভ চোদন দেখুন। পড়ার পর কেমন লাগল তা জানাতে কার্পন্য করবেন না কিন্তু। আপনার একটি মন্তব্য আমার আগামী গল্পের প্রেরনা।

পারুল ভাবি

আমি ইলেক্ট্রিকের একজন হেলপার বয়স ২২-২৩ বছর, হেলপারী করছি প্রায় চার বছর ধরে। আমি যার আন্ডারে কাজ করছি সে একজন নিম্নমানের কন্ট্রাক্টর, মানুষের ছোট চোট বিল্ডিং কন্ট্রাকট নেই, আর তার অধীনে বিল্ডিং এ কাজ করি। তার সাথে কাজ করার সুবাধে তার বাড়ীতে আমার যাওয়া আসা প্রায়ই হয়ে থাকে। আমার কন্ট্রাক্টরের বাড়ী হইতে আমার বাড়ী খুব একটা দুর নয়, বেশি হলে আধা কিলো হবে।কন্ট্রাকটর সাহেব কে আমি তথনদা বলে ডাকি আর সেই সুবাধে আমি তার বউ কে ভাবী বলে সম্বোধন করে থাকি,তার বাড়ীতে আসা যাওয়াতে প্রায় তার আমার ভাবীর সাথে কথাবার্তা হয়ে থাকে এবং মুখে অনেক রকম ডুষ্টমি করে থাকি।আমি যখন যায় তখন আমার তথন দা প্রায়ই বাসাতে থাকেনা কেননা আমি সব সময় তার কর্মস্থল থেকে কোন কোন না আদেশ পালন করার জন্য যেয়ে থাকি আর তথনদা তখন থাকে তার কর্মস্থলে।আমি যাওয়া আসাতে ভাবীর দুধের প্রতি আমার সব সময় নজর পরে এবং সুযোগমত তার দুধগুলো দেখি নেই,তার দুধ এত বিশাল যে ভাবি হাটার সময় মনে হয় বুকের দুটা পাহাড়ের বোঝা নিয়ে হাটছে।সবসময় ব্রা পরে থাকে বিধায় দুধ গুলো খাড়া হয়ে থাকে তকন মনে চায় এখ্খনি দুধ গুলোকে খাপড়ে ধরি। ওস্তাদের বউ ভয়ে ধরতে পারিনা পাছে কাজ হারাতে হবে সই ভয় ও কাজ করে তাই সব সময় আঁড় চোখে দেখি আর রাতে তাকে চোদনের কল্পনা করে খেছতে থাকি। ভাবী যখন তার দু রানের সাথে দুধ কে চেপে ঘরের তরকারি কাটতে বসে তখন ব্রা আর ব্লাউজ ফেড়ে তার দুধের অর্ধেক অংশ বের হয়ে আসে,আমার তখন দেখতে খুব মজা লাগে। ভাবীর বিশাল পাছা, তরকারী কাটার সময় তার দু পায়ের মুড়ি সোনার সাথ লাগিয়ে বসলে মন চাই তাকে তাকে এখনি চিৎ করে ফেলে চোদে দিই,পাছা এবং দুধের দিকে তাকিয়ে তাকিয়ে দেখি আর লালা ফেলি।কোনদিন চোদার সুযোগ পাইনা। একদিন সীতাকুন্ড সদরের পাশ্ববর্তী শিবপুর গ্রামে কাজ করছিলাম,সকাল দশটা অথবা এগারটা হবে কাজ প্রায় শেষ, খাম্বায় কানেক্শন লাগাতে হবে তথনদা বাড়ী থেকে খাম্বায় উঠার মইটা নিয়ে আশতে বলল। শিবপুর হতে গোলাবাড়ীয়া খুব দুরে নয়, আমি এলাম, এসে দেখি ঘরের দরজা বন্ধ আমি ভাবলাম ভাবী হয়ত পুকুরে গেছে, না পুকুরে গিয়ে ও ভাবীকে দেখতে পেলাম না।এ ঘর ও ঘর অনেক খানে খোজাখোজি করলাম কোথাও না পেয়ে আমার মনে সন্দেহ দানা বাধল, আমি ডাকাডাকি না করে তাদের পাকের ঘরের দরজাতে আস্তে করে ধাক্কা দিয়ে দেখতে দরজা খুলে গেল,পাকের ঘর হতে মেইন ঘরে যাওয়ার দরজা ভিতর থেকে বন্ধ , ভিতরে ফিস ফিস করে করে কথার আওয়াজ শুনতে পেলাম, আমার গায়ে কাঁপন ধরে গেল আমি মৃদু পায়ে পাকের দরজা বন্ধ করে বেড়ার ছিদ্র দিয়ে চোখ রাখলাম,যা দেখলাম আমার চোখ ছানাবড়া হয়ে গেল, ভাবী তার পালং এ বসে আছে এবং তার ভাসুর তথনদার বড় ভাই রফিকদা ভাবীর সামনে একটি মোড়াতে বসে ভাবীর দুউরুর উপরে হাত রেখে আস্তে আস্তে কথ বলছে, আস্তে আস্তে বললে ও আমি স্পষ্ট শুনতে পাচ্ছিলাম।
একদিন আপনার ভাই জেনে ফেললে আমার সর্বনাশ হয়ে যাবে,
কেন আমি তোমায় নতুন করে চোদতেছি নাকি,যে তোমার ভয় হচ্ছে?তথন তিন বছর যাবত মালেশিয়া থাকাকালীন আমি তোমায় চোদছিনা।তখনত সুখে চোদন দিয়েছ এখন ভয় পাচ্ছ কেন?
তখন আপনার ভাই ছিলনা বলে চোদন দিয়েছি, এখনত আপনার ভাই বাড়ীতে আছে,
আমি এত কথা মানিনা আমি তোমাকে চোদবই,তোমার বড় বড় দুধ আমায় পাগল করে দেয়,তোমার দুধ আমি চোষবই, তুমি বাধা দিতে চাইলে বরং আমার ভাই সব অতীত জেনে যাবার সম্ভবনা আছে, আর তুমি আমাকে সন্তুষ্ট রাখলে নিরাপদ থাকতে পারবে।
বলতে বলতে রফিকদা পারুল ভাবির বুকের কাপড় সরিয়ে তার দুধের উপর হাত দেয়,ভাবী বাধা দিলনা, রফিকদা ব্লাউজের উপর দিয়ে দুধ টিপতে টিপতে বসা থেকে দাড়িয়ে পারুল ভাবীর মুখে লম্বা চুম্বন দেয়, তার দু ঠোটকে নিজের মুখের ভিতর পুরে নেয়,ভাবির ঠোটকে কামড়িয়ে দিলে পারুল ভাবী ওহ বলে মৃদু আর্তনাদ করে উঠে,একবার এগালে ওগালে চোমিয়ে চোমিয়ে রফিকদা ভাবীকে হালকা হালকা কামড় দিচ্ছে আর বাম হাতে দুধগুলো কচলাচ্ছে।আপন ছোট ভাইয়ের বউকে ভাসুরের ছোদন দৃশ্য দেখে আমার শরীরও তখন ১০০ ডিগ্রী গরম, আমার ধোন দাড়িয়ে লৌহদন্ডের মত শক্ত হয়ে গিয়েছে, আমার সমস্ত শরীর কাপছে,লম্বা লম্বা নিশ্চাস পরছে।আমার মন চাইছে এখনি গিয়ে রফিকদার আগে ভাবীর মস্ত বড় দুধগুলোকে খামছে ধরি, চোষতে শুরু করি,আমার তাগাড়া বাড়াটা ভাবীর সোনায় পাচাৎ করে ঢুকিয়ে দিই,কিন্তু রফিকদা যেখানে পারুল ভাবীকে ঢুকাচ্ছে সেখানে আমার দেখে যাওয়া ছাড়া কোন উপায় নেই।রফিকদা এবার ভাবীর ব্লাউজ ও ব্রা খুলল, ভাবীর বিশাল আকারের ফর্সা ফর্সা দুধগুলো বের হয়ে পরল, আহ কি ফাইন দেখতে!রফিকদা পারুল ভাবীর একটা দুধ খামচাতে লাগল আরেকটা দুধ মুখে পুরে চোষতে লাগল।ভাবী হরনি হয়ে রফিকদার পিঠে হাত দিয়ে জড়িয়ে ধরল, এতক্ষন তারা চৌকির কারাতে বসে চুম্বন মর্দন করছিল, এবার রফিকদা আস্তে করে ভাবীকে শুয়ে দিল ভাবীর দু পা চৌকির বাইরে পরে রইল,রফিকদা এবার ভাবীর সারা শরীরে জিব দ্বারা লেহন শুরু করল, ভাবি আরো গরম হয়ে গেল, আমি ভাবীর গোঙ্গানির আওয়াজ শুনতে পেলাম।ভাবীর পেটে জিব চালাতে চালাতে রফিকদা আস্তে আস্তে নিচের দিকে নেমে আসল, ভাবীর শাড়ী খুলে মাটিতে ফেলে দিল,ভাবীর সোনা স্পষ্ট দেখতে ফেলাম সোনার ডিবি গুলো উচু উচু , কারা গুলো লম্বা হয়ে নিচের দিকে নেমে পোদের সাথে মিশে গেছে,রফিকদা মাটিতে হাটু গেড়ে বসে পারুল ভাবীর ঝুলে থাকা দুরান ফাক করে তার সোনায় জিব চালাতে শুরু করল, এবার পারুল ভাবীর অবস্থা নাকুক, লাজ ভয় ভুলে গিয়ে প্রায় জোরে জোরে বলতে লাগল দাডাগো আর পারিনা,আমার আর শ্য হচ্ছেনা ভাবী আহ ইহ ওহ শব্ধে ঘরময় চোদন ঝংকার সৃস্টি হল,রফিকদা উলঙ্গ হল তার বিশাল বাড়া লৌহ দন্ডের মত ভাবীর গুদে ঢুকার সম্পুর্ন তৈরী মনে হল কিন্তু না ঢুকিয়ে পারুল ভাবীর সোনা চোষছেত ছোষছে, ভাবি অস্থিরতা বেড়ে আর শুয়ে থাকতে পারলনা,শুয়া থেকে উঠে খপ করে তার ভাসুরের বাড়া ধরে চোষআ শুরু করল, আর বলতে লাগল দাদা আপনাকে চেম উত্টেজিত না করলে আপনি ঢুকাবেননা বুঝতেই পারছি, রফিকদা আহ করে উঠল, তিনিও চরম উত্তেজিত হয়ে উঠলেন, রফিকদা তার ঠাঠানো বাড়া পারুল ভাবীর সোনার মুখে ফিট করে রাম ঠপ মারলেন, পচাৎ করে পুরো বাড়া ভাবীর সোনায় ঢুকে গেল,ভাবীর কোমর চৌকির কিনারায়, রফিকদা ভাবীর দুপাকে কাধে তুলে নিলেন,মাটিতে দাড়িয়ে ভাবির সোনায় ঠাপাতে ঠাপাতে উপুর হয়ে ভাবীর একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে আরেকটা টিপতে টিপতে কোমর দোলায়ে আনুমানিক দশ মিনিট ঠাপালেন, ভাবি আহ ইহ ইস বলে মাল ছেরে দিল, এ দিগে রফিকদা ও চরমে পৌঁছে গেলেন আরো দুটা রম ঠাপ দিয়ে আহ ইহ বলে গল গল করে পারুল ভাবি রফিকদার আপন ছোট ভাইয়ের বউয়ের সোনার ভিতর বীর্য ছেরে দিলেন।আমি পুরো দৃশ্যটা দেখলাম,রফিকদা উঠে দাড়াল, ভাবীও শুয়া হতে উঠল,আমি তাড়াতাড়ী পাকের ঘরে রাকা গোলার পিছনে লুকিয়ে গেলাম, রফিকদা বের হয়ে গেল, ভাবী তার সোনা মুছে আস্তে বের হতে আমিও গোলার পাশ হতে বের হলাম,ভাবী আমাকে দেখে চোখ ছানাবড়া করে ফেলল,
তুই এখানে কি করছিস?
ভাবী তোমাদের পুরো চোদনখেলা দেখেছি,
কাউকে বলবিনা,
কেন বলবনা?
তার মানে, তুই বলে দিবি?
যদি তোমাকে চোদতে দাও তাহলে কাউকে না বলার প্রতিশ্রুতি দেব।
ভাবী এক মুহুর্তও চিন্তা করলনা আমাকে নিয়ে আবার ঘরে ঢুকে গেল,দরজা বন্ধ করে আমার সামনে সম্পুর্ন উলঙ্গ হয়ে চোডার অনুমতি দিল, আমি বললাম আজ আমি ভাল পারবনা, তোমার আর তোমার ভাসুরের চোদন দেখতে দেখতে আমার মাল বাহির হওয়ার উপক্রম হয়ে গেছে আজ যেমনই পারি, অন্যসময় আমি যখন চাই তোমাকে চোদতে পারি তার প্রতিজ্ঞা করটে হবে টানাহলে আমি সবাইকে বলে দিব।ভাবী রাজি হল, আমি সেদিন পারুল ভাবির শরীরে আমার সবচেয়ে পছন্দের তার দুধ গুলো চোষে চোষে টিপে টিপে আমার বৃহত বাড়া এইমাত্র চোদন খাওয়া ভাবীর থকথকে সোনার ভিতর ঢুকায়ে ভবিষ্যতে আরামছে চোদার উদ্ভোধনী ঘোষনা করলাম, ভাবীকে চোদে তার স্বামি তথন ভাইয়ের জন্য মই নিয়ে চলে গেলাম। তার পরের চোদন কাহিনী পরে বলব।

1 comment:

  1. I am Ripa from Dhaka. A sexy hottest fucking girl. I can enjoy everything, the boy’s married or unmarried for their fantacies.
    I am fresh, cute and energitic. boy’s if you interested in very hottest fuck me and you want to enjoy & you can call me anytime, i will waiting according to the needs and requirements on hourly basis. U can fuck me my any style and judge the fun you will have. I can be available for 5 very hotest sexy boy and unmarried couples only. if u sent me how can you fuck me & you can interests and messages i simply save it. sexy boy’s you are ready to handover your girlfriend to me are OK.
    Ladies u can also mail me at i am a very nice person...........i love making fuck.......im very caring and i do look at the bad.......so call me............m very talktive.

    So all boys, don't waiting, & my hometown is Nurshingdi but I live in Dhaka Madartak, My sister's house & my sister name is HAPPY, my sister also very very sexy magi, her husband live in Europe, so if you are fucking to me & my sister then call me any time, don't missing this offers, ok all Bangladeshi little boy, & young man & old man also can fucking us. me & my sister. we're wait for you & you can sms to us, any fucking stories. & how can you fuck us then you can be sms us. lovely offers, don't missing...........

    00 88 01727122927. - Ripa.
    00 88 01731905015. - Ripa.
    00 88 02 7293211. - Ripa.
    00 88 01711363727. - Ripa.
    00 88 01727390630. - Ripa.

    My sister's number now :

    00 88 02 7290698. - Happy.
    00 88 01714210408. - Happy.
    00 88 01711241282. - Happy.

    ReplyDelete